আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

 ছাত্রদল কর্মী খুনে ৪ ভাই গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে ছাত্রদল কর্মী মীর ছাদেক অভি খুনের ঘটনায় জড়িত সন্দেহে চার ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। নগরের ডবলমুরিং এলাকার ছাত্রদল কর্মী অভি গত ২৫ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন  বলেন, ২ জুন দুপুর থেকে ৩ জুন ভোর রাত পর্যন্ত নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল এলাকা, আকবরশাহ ও হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে তাদের চার ভাইকে গ্রেফতার করা হয়।

ঘটনার সময় তারা চারজনই সেখানে উপস্থিত ছিল। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়৷ গ্রেফতারের পর তাদের চারজনকে আদালতে সোপর্দের সোর্পদ করা হয়েছে।

গ্রেফতারকৃত আপন চার ভাই হলো- মো. টিটু (৩০), মো. ইব্রাহীম মুন্না (২৬), মো. বাবু (২৫), মো. তুহিন (২২)। তারা ডবলমুরিং এলাকার হাজিপাড়ার মো. কামালের সন্তান। গ্রেফতারকৃত চারজনের মধ্যে ইব্রাহিম মুন্না ছাড়া বাকী তিনজন মৃত্যুর আগে মীর ছাদেক অভির দায়েরকৃত মামলার এজহারভুক্ত আসামি।

এর আগে গত ১৫ জুন রাত ১১ টায় ডবলমুরিংয়ের হাজী পাড়া মসজিদের পাশে ইমরানের রিকশার গ্যারেজের সামনের রাস্তার উপর ছাত্রদলকর্মী মীর ছাদেক অভীকে ছুরিকাঘাত করে জখম করলে এলাকার লোকজন তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে গত ২৪ জুন মীর ছাদেক অভী সুস্থ হয়ে তার দেওয়ানহাটের বাসায় চলে যায়। পরদিন ২৫ জুন নিজ বাসায় ভমি শুরু হলে তাকে ফের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং একপর্যায়ে কর্তব্যরত চিকিৎসক মীর ছাদেক অভীকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...